সূক্ষ্ম থ্রেড ইউনিফর্ম তানজানিয়া হয় এক পোশাক ও বস্ত্র প্রস্তুত, সাধারণ পরিচ্ছন্নতার পরিষেবা অবস্থিত তানজানিয়া. এটি এর মধ্যে একটি 9 পোশাক ও বস্ত্র প্রস্তুত, সাধারণ পরিচ্ছন্নতার পরিষেবা ভিতরে তানজানিয়া. এর ঠিকানা সূক্ষ্ম থ্রেড ইউনিফর্ম তানজানিয়া হয় লুমুম্বা/মাহিওয়া রাস্তার বিপরীতে স্লিপ ইন হোটেল দার এস সালাম টিজেড, ৭২৭৯৪, তানজানিয়া. সূক্ষ্ম থ্রেড ইউনিফর্ম তানজানিয়া এ যোগাযোগ করা যাবে 255787733994. সূক্ষ্ম থ্রেড ইউনিফর্ম তানজানিয়া একটি ব্যস্ত এলাকায় অবস্থিত এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 312 তার চারপাশের জায়গা Africa-Places.com.

সূক্ষ্ম থ্রেড ইউনিফর্ম তানজানিয়া আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

উহুরু ইলেকট্রনিক্স (পাইকারী বিক্রেতাগণ, গৃহস্থালী যন্ত্রপাতি এবং পণ্য) ফিস্ট, কিপাতা সেন্ট, দার এস সালাম, তানজানিয়া (প্রায়. 373 meters)
শিশুদের আইটেম (শপিং মল) 37 Mkunguni St, Dar Es Salam, Tanzania (প্রায়. 344 meters)
হালিম স্পাইস (মশালির দোকান) পেম্বা সেন্ট, দার এস সালাম, তানজানিয়া (প্রায়. 280 meters)
টপশপ লিমিটেড (ইলেকট্রনিক্স দোকান) 23 উহুরু স্ট্রিট (লুমুম্বা সেন্টের কাছে), দার এস সালাম 65468, তানজানিয়া (প্রায়. 361 meters)
ইয়ামাহা মিউজিক শপ (গানের দোকান) প্লট 25 উহুরু স্ট্রিট (লুমুম্বা সেন্ট দার এস সালাম টিজেডের কাছে, 65468, তানজানিয়া (প্রায়. 364 meters)
অটোএক্সপ্রেস তানজানিয়া - কারিয়াকু (গাড়ী সেবা) দার এস সালাম, তানজানিয়া (প্রায়. 438 meters)
নিদা অ্যান্ড ডেনিশ ট্রেডিং লিমিটেড (ই-বাণিজ্য পরিষেবা) Aggrey St Block No 35 Dar TZ, 65063, Tanzania (প্রায়. 276 meters)
কানজু স্পেশালম্যান (পুরুষদের পোশাকের দোকান) লিভিংস্টোন স্ট্রিট এমকুনগুনি রাস্তা দার এস সালাম TZ, 15263, তানজানিয়া (প্রায়. 314 meters)
আধুনিক কোস্ট বুকিং অফিস (বাসের টিকিট এজেন্সি) দার এস সালাম, তানজানিয়া (প্রায়. 353 meters)
বাচ্চাদের পোশাক (শিশুর দোকান) Mchikichi এবং nyamwezi Karia koo দার এস সালাম TZ, 1556, তানজানিয়া (প্রায়. 346 meters)

সূক্ষ্ম থ্রেড ইউনিফর্ম তানজানিয়া আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে মঙ্গল যোগাযোগ - স্বাধীনতা শাখা, টপশপ লিমিটেড, সস্তা ইনকিউবেটর তানজানিয়া, ফখরি গ্রুপ তানজানিয়া, ইয়ামাহা মিউজিক শপ, daresalaamshop.com, ইভন চার্জার্স তানজানিয়া (ফোনকটিফাই tz), আল সানিয়া ট্রেডিং তানজানিয়া, সিটি মিউজিক সাউন্ড, স্টার-এক্স / মাসা তানজানিয়া লি, লাল ট্যাগ, মঙ্গল যোগাযোগ - স্বাধীনতা শাখা, daresalaamshop.com, সিটি মিউজিক সাউন্ড, লাল ট্যাগ, অটোএক্সপ্রেস তানজানিয়া - কারিয়াকু শাখা, নাফিস হার্ডওয়্যার ও ইলেকট্রিক্যাল, পিএম, জিফ পরিধান এবং আরো অনেক.

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

লুমুম্বা/মাহিওয়া রাস্তার বিপরীতে স্লিপ ইন হোটেল দার এস সালাম টিজেড, ৭২৭৯৪, তানজানিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

সূক্ষ্ম থ্রেড ইউনিফর্ম তানজানিয়া যোগাযোগের নম্বরটি কী?

সূক্ষ্ম থ্রেড ইউনিফর্ম তানজানিয়া যোগাযোগের নম্বর 255787733994 হয়

সূক্ষ্ম থ্রেড ইউনিফর্ম তানজানিয়া এর ঠিকানা কী

সূক্ষ্ম থ্রেড ইউনিফর্ম তানজানিয়া এর ঠিকানা লুমুম্বা/মাহিওয়া রাস্তার বিপরীতে স্লিপ ইন হোটেল দার এস সালাম টিজেড, ৭২৭৯৪, তানজানিয়া.

কি সূক্ষ্ম থ্রেড ইউনিফর্ম তানজানিয়া?

সূক্ষ্ম থ্রেড ইউনিফর্ম তানজানিয়া ইহা একটি পোশাক ও বস্ত্র প্রস্তুত, সাধারণ পরিচ্ছন্নতার পরিষেবা ভিতরে তানজানিয়া

কোন এলাকার পিনকোড কী সূক্ষ্ম থ্রেড ইউনিফর্ম তানজানিয়া অবস্থিত?

এর পিনকোড হয় 72794

একটি পর্যালোচনা লিখুন