কে কে সিকিউরিটি - একটি গার্ডাওয়ার্ল্ড কোম্পানি

কে কে সিকিউরিটি - একটি গার্ডাওয়ার্ল্ড কোম্পানি এক Security guard service যা হলো Mwai Kibeki Rd দার এস সালাম TZ থেকে লুসি লেমেক রোড, 12747 মধ্যে অবস্থিত. এই তানজানিয়া এর 9 সুরক্ষা গার্ড পরিষেবা এক. কে কে সিকিউরিটি - একটি গার্ডাওয়ার্ল্ড কোম্পানি এর ঠিকানা প্লট 16, লুসি লেমেক রোড অফ Mwai Kibeki Rd দার এস সালাম TZ, 12747, তানজানিয়া হয়কে কে সিকিউরিটি - একটি গার্ডাওয়ার্ল্ড কোম্পানি ওয়েবসাইট https://www.garda.com/locations/tanzania/dar-es-salaam/dar-es-salaamকে কে সিকিউরিটি - একটি গার্ডাওয়ার্ল্ড কোম্পানি থেকে +255 786 324 993 যোগাযোগ করা যেতে পারে কে কে সিকিউরিটি - একটি গার্ডাওয়ার্ল্ড কোম্পানি আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 55 পর্যালোচকদের দ্বারা কে কে সিকিউরিটি - একটি গার্ডাওয়ার্ল্ড কোম্পানি কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

কে কে সিকিউরিটি - একটি গার্ডাওয়ার্ল্ড কোম্পানি আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

লোনাগ্রো তানজানিয়া (নির্মাণ মেশিন ব্যবসায়ী) উরসিনো সেন্ট, দার এস সালাম, তানজানিয়া (প্রায়. 360 মিটার)
ক্রাউন হেলথ কেয়ার (টি) লিমিটেড (মেডিকেল সরবরাহের দোকান) প্লট নং 45 জন ডিরের বিপরীতে 2120 উরসিনো স্ট্রিট মিকোচেনি, দার এস সালাম, তানজানিয়া (প্রায়. 324 মিটার)
কে কে সিকিউরিটি - একটি গার্ডাওয়ার্ল্ড কোম্পানি (সুরক্ষা গার্ড পরিষেবা) প্লট 16, লুসি লেমেক রোড অফ Mwai Kibeki Rd দার এস সালাম TZ, 12747, তানজানিয়া (প্রায়. 100 মিটার)
ওএস ইনভেস্টমেন্ট তানজানিয়া (গাড়ি বিক্রেতা) দার এস সালাম, তানজানিয়া (প্রায়. 331 মিটার)
চিরন্তন তানজানিয়া CO; LTD (স্বাস্থ্য ও সৌন্দর্যের দোকান) আলী হাসান মুইনি আরডি, দার এস সালাম, তানজানিয়া (প্রায়. 399 মিটার)
ä¸å ›½åŸŽè¶… å¸, (চাইনিজ সুপার মার্কেট) দার এস সালাম, তানজানিয়া (প্রায়. 398 মিটার)
এয়ারটেল তানজানিয়া সদর দপ্তর / তানজানিয়া সড়ক কর্তৃপক্ষ (টেলিযোগাযোগ সেবা সরবরাহকারী) মওয়ানজা তানজানিয়া এয়ারটেল 142 দার এস সালাম টিজেড, 1997, তানজানিয়া (প্রায়. 354 মিটার)
ট্যানরোডস (সড়ক ঠিকাদার) দার এস সালাম, তানজানিয়া (প্রায়. 341 মিটার)
গাড়ীর দোকান (শপিং মল) লেনিতাতু সেন্ট, দার এস সালাম, তানজানিয়া (প্রায়. 428 মিটার)
ডাঃ আগরওয়ালস চক্ষু হাসপাতাল, দার এস সালাম, তানজানিয়া (চোখের যত্ন কেন্দ্র) আলী হাসান মউইনাইল রোড দার এস সালাম, 8964, তানজানিয়া বরাবর 4র্থ তলা ফায়কাত টাওয়ারস কিনন্দনি এলাকা (প্রায়. 384 মিটার)

কে কে সিকিউরিটি - একটি গার্ডাওয়ার্ল্ড কোম্পানি আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ä¸å ›½åŸŽè¶… å¸,, ডেলফিনা প্রমোশনস লি, WASSHA INC, ওএস ইনভেস্টমেন্ট তানজানিয়া, এয়ারটেল তানজানিয়া সদর দপ্তর / তানজানিয়া সড়ক কর্তৃপক্ষ, ডেলফিনা প্রমোশন্স লিমিটেড, ব্লাশ বুটিক, এপিএম - পারকিন্স কুবোটা জন ডিরি কামিন্স, মৌমাছির উত্পাদন, JHN সার্ভিসেস লিমিটেড, å Žæ¶¦è¶… å¸ ‚, এলিজাবেথ গ্লেসার পেডিয়াট্রিক এইডস ফাউন্ডেশন (EGPAF) তানজানিয়া দার এস সালাম অফিস, Oysterbay Namanga, মামা রুবে, ä¸¹ä¸¹å ¦æ¡‘å ° ¼äºšæ ‰ ‹ä¸²åº—, কেনি দোকান, এপিএম কামিন্স গ্লোবাল জেনারেটর, টাঙ্গা কার ডিল লিমিটেড, এপিএম জেনারেটর জন ডিরি ফ্রান্স, এপিএম পাওয়ার দ্বারা জন ডিরি জেনারেটর এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Security guard service হয় - কে কে সিকিউরিটি - একটি গার্ডাওয়ার্ল্ড কোম্পানি

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

কে কে সিকিউরিটি - একটি গার্ডাওয়ার্ল্ড কোম্পানি এবং কে কে সিকিউরিটি - একটি গার্ডাওয়ার্ল্ড কোম্পানি এর মধ্যে দূরত্ব প্রায় 100 মিটার

রেটিং

4.5/5

যোগাযোগ

https://www.garda.com/locations/tanzania/dar-es-salaam/dar-es-salaam

জানুন

প্লট 16, লুসি লেমেক রোড অফ Mwai Kibeki Rd দার এস সালাম TZ, 12747, তানজানিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

কে কে সিকিউরিটি - একটি গার্ডাওয়ার্ল্ড কোম্পানি যোগাযোগের নম্বরটি কী?
কে কে সিকিউরিটি - একটি গার্ডাওয়ার্ল্ড কোম্পানি যোগাযোগের নম্বর +255 786 324 993 হয়
কি কে কে সিকিউরিটি - একটি গার্ডাওয়ার্ল্ড কোম্পানি ওয়েবসাইট কি?
হ্যাঁ, কে কে সিকিউরিটি - একটি গার্ডাওয়ার্ল্ড কোম্পানি ওয়েবসাইট https://www.garda.com/locations/tanzania/dar-es-salaam/dar-es-salaam.
কে কে সিকিউরিটি - একটি গার্ডাওয়ার্ল্ড কোম্পানি রেটিং কি?
কে কে সিকিউরিটি - একটি গার্ডাওয়ার্ল্ড কোম্পানি রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
কে কে সিকিউরিটি - একটি গার্ডাওয়ার্ল্ড কোম্পানি এর ঠিকানা কী
কে কে সিকিউরিটি - একটি গার্ডাওয়ার্ল্ড কোম্পানি এর ঠিকানা প্লট 16, লুসি লেমেক রোড অফ Mwai Kibeki Rd দার এস সালাম TZ, 12747, তানজানিয়া.
কে কে সিকিউরিটি - একটি গার্ডাওয়ার্ল্ড কোম্পানি যেখানে অবস্থিত?
কে কে সিকিউরিটি - একটি গার্ডাওয়ার্ল্ড কোম্পানি Mwai Kibeki Rd দার এস সালাম TZ থেকে লুসি লেমেক রোড, 12747 মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে