সিআরডিবি এটিএম

সিআরডিবি এটিএম এক ATM যা হলো মধ্যে অবস্থিত. এই তানজানিয়া এর 556 পরমাণু এক. সিআরডিবি এটিএম এর ঠিকানা মোরোগোরো, তানজানিয়া হয়সিআরডিবি এটিএম আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।

সিআরডিবি এটিএম আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

সোকোইন ইউনিভার্সিটি অফ এগ্রিকালচার (পাবলিক বিশ্ববিদ্যালয়) মোরোগোরো, তানজানিয়া (প্রায়. 226 মিটার)
জিমজ টেকনোলজিস কো. লিমিটেড (কম্পিউটার দোকান) Sokoine University of Agriculture Business Center GF Morogoro TZ, 3056, Tanzania (প্রায়. 116 মিটার)
তানজানাইট দোকান - SUA (মুদি দোকান) মোরোগোরো, তানজানিয়া (প্রায়. 104 মিটার)
শস্য বিজ্ঞান ও উদ্যানতত্ত্ব বিভাগ (বিদ্যালয়) মোরোগোরো, তানজানিয়া (প্রায়. 359 মিটার)
জিমজ টেকনোলজিস কো. লিমিটেড (কম্পিউটার দোকান) Sokoine University of Agriculture Business Center GF Morogoro TZ, 3056, Tanzania (প্রায়. 115 মিটার)
সুয়া লাইব্রেরী (বিশ্ববিদ্যালয় লাইব্রেরি) মোরোগোরো, তানজানিয়া (প্রায়. 275 মিটার)
সোকোইন ন্যাশনাল এগ্রিকালচারাল লাইব্রেরি (SNAL) (বিশ্ববিদ্যালয় লাইব্রেরি) P.O.Box 3022, Morogoro, Tanzania (প্রায়. 279 মিটার)
এনএমবি (ব্যাংক) মোরোগোরো, তানজানিয়া (প্রায়. 111 মিটার)
সিআরডিবি এটিএম (এটিএম) মোরোগোরো, তানজানিয়া (প্রায়. 100 মিটার)
বনবিদ্যা, বন্যপ্রাণী ও পর্যটন কলেজ (কলেজ) কলেজ অফ ফরেস্ট্রি, ওয়াইল্ডলাইফ অ্যান্ড ট্যুরিজম, TZ, 3009, তানজানিয়া (প্রায়. 229 মিটার)

সিআরডিবি এটিএম আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে শস্য বিজ্ঞান ও উদ্যানতত্ত্ব বিভাগ, তানজানাইট দোকান, মেজিয়াম এগ্রি-শপ, AAGRI বিল্ডিং - সুয়ালিসা অফিস, SACIDS - সংক্রামক রোগ নজরদারির জন্য দক্ষিণ আফ্রিকান কেন্দ্র, বাস্তুতন্ত্র ও সংরক্ষণ বিভাগ, এনএমবি, ন্যাশনাল কার্বন মনিটরিং সেন্টার (NCMC), সামাজিক বিজ্ঞান ও মানবিক কলেজ, মৃত্তিকা ও ভূতাত্ত্বিক বিজ্ঞান বিভাগ, জিমজ টেকনোলজিস কো. লিমিটেড, ন্যাশনাল কার্বন মনিটরিং সেন্টার (NCMC), AAGRI বিল্ডিং - সুয়ালিসা অফিস, জিওলজিকাল বিজ্ঞান ও মাটি বিভাগের, সংরক্ষণ এবং বাস্তুতন্ত্র ডিপার্টমেন্ট, বন প্রকৌশল ও কাঠ বিজ্ঞান বিভাগ, শস্য বিজ্ঞান ও উদ্যানতত্ত্ব বিভাগ, এস্টেট ও পূর্ত বিভাগ, SACIDS - সংক্রামক রোগ নজরদারির জন্য দক্ষিণ আফ্রিকান কেন্দ্র, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এবং আরো অনেক.

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

মোরোগোরো, তানজানিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

সিআরডিবি এটিএম এর ঠিকানা কী
সিআরডিবি এটিএম এর ঠিকানা মোরোগোরো, তানজানিয়া.